৩৯ টি জেলায় একযোগে SHINIL ফার্মা এর ৩টি নতুন পণ্যের মোড়ক উন্মোচন

বাংলাদেশের এগ্রো সেক্টরের অতিপরিচিত প্রতিষ্ঠান সিনিল গ্রুপ গত ১৭ জানুয়ারি ২০২২, দেশের ৩৯ টি জেলায় একযোগে নতুন ৩টি এনিম্যাল হেলথ এর প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম করে । এসময় উপস্থিত ছিলেন শিনিল গ্রুপের এর সিওও ডাঃ খন্দকার হেলাল উদ্দিন, জেনারেল ম্যানেজার ডাঃ তাপস কুমার ঘোষ ও সেলস ম্যানেজার ডা. মাহমুদ নেওয়াজসহ প্রতিষ্ঠানটির বিভাগীয় প্রধান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পণ্য তিনটি হলো

১) ম্যাক্স এক্সট্রা যা সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া বিহীন প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি। গবাদিপ্রাণি, হাঁস মুরগি এবং মাছের উৎপাদন প্রবৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষার একটি উৎকৃষ্ট উপাদান হলো ম্যাক্স এক্সট্রা ।

২) ভার্মিসিন সলিউশন (ভেট) এটি হলো আইভারমেকটিন বিপি যা বহিঃ পরজীবী অন্তঃপরজীবী বিরুদ্ধে অত্যন্ত কার্যকর। পোল্ট্রি, গরু/ছাগল/ভেড়া ও কবুতরের জন্য এটি অত্যন্ত কার্যকর।

৩) সিমার বোলাস/ইঞ্জেকশন (ভেট) যা গ্রাম পজিটিভ ব্যাকটেরিয়া গ্রাম নেগেটিভ ব্যাকটেরিয়া ও মাইকোপ্লাজমা বিরুদ্ধে দ্রুত কার্যকরী থেরাপিউটিক এজেন্ট।

সিনিল গ্রুপের এর সিওও ডাঃ খন্দকার হেলাল উদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের দিনটি আমাদের জন্য বিশেষ একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। এই দিনে আমরা দেশের ৩৯টি জেলায় একযোগে এনিম্যাল হেলথ পণ্যের লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত করতে পেরেছি।

তিনি আরও বলেন, আমাদের নতুন এনিম্যাল হেলথ পণ্যের বেশির ভাগ পণ্যই নতুন নতুন উপাদান সম্বলিত এবং বর্তমান সময়ের যুগোপযোগী পণ্য, সেহেতু আমরা শতভাগ আশাবাদী যে, অতি অল্প সময়ের মধ্যেই এই সেক্টরের সর্বস্তরের মন জয় করে বাংলাদেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সুদূর প্রসারী ভূমিকা রাখবে।

প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার ডাঃ তাপস কুমার ঘোষ বলেন, সূচনা লগ্ন থেকেই শিনিল গ্রুপ বাংলাদেশের পোল্ট্রি এবং ডেইরী সেক্টরের উন্নয়নে গুণগত ও মানসম্মত পণ্যের যোগান দিয়ে আসছে  এবং ভবিষ্যতেও সেই ধারা অব্যাহত থাকবে। গুণগত ও মানসম্মত পণ্যের সরবরাহ, লাগসই প্রযুক্তি এবং খামারিদের কারিগরি সাপোর্ট প্রদানই আমাদের মূল লক্ষ্য  এসময় তিনি ফার্মা এণ্ড ফার্মের ভবিষ্যৎ কার্যক্রম নিয়েও গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

যে সমস্ত জেলার যে যে স্থানে পণ্যগুলির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো সেগুলো হচ্ছে কক্সবাজারের রামু, চট্টগ্রামের সীতাকুণ্ড, ফেনীর ফুলগাজী, কুমিল্লার দেবিদ্বার, চাঁদপুরের মতলব, নোয়াখালী সোনাপুর, ব্রাহ্মণবাড়িয়ায় মাধবপুর, সিলেটের গোলাপগঞ্জ, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, নরসিংদীর শিবপুর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, মুন্সীগঞ্জের সিরাজদিখান, গাজীপুরের কালীগঞ্জ, ঢাকার সাভার, কিশোরগঞ্জের কটিয়াদী, ময়মনসিংহের ভালুকা, টাঙ্গাইলের সখীপুর, শেরপুরের শ্রীবরদী, ময়মনসিংহের ফুলবাড়িয়া, নেত্রকোনা সদর, রংপুরের বদরগঞ্জ, কুড়িগ্রামের রাজারহাট, গাইবান্ধার ফুলছড়ি, দিনাজপুরের ফুলবাড়ী, ঠাকুরগাঁয়ের রানিসংকাইল, বগুড়ার সারিয়াকান্দি, সিরাজগঞ্জের শাহজাদপুর, পাবনা আটঘরিয়া, চাঁপাইনবাবগঞ্জ সদর, নওগাঁ রাণীনগর, চুয়াডাঙ্গা সদর, যশোর সদর, খুলনা সদরের রুপসা, সাতক্ষীরা সদর, কুষ্টিয়া সদর, বাগেরহাট সদর, ফরিদপুর সদর, মাদারীপুর সদর, এবং পটুয়াখালী সদর।

Related posts

Leave a Comment

CAPTCHA ImageChange Image