সিনিল গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত আবুল কালাম আজাদ এর স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: গত ২০ ডিসেম্বর ২০২০ তারিখে  বিকাল ৪ ঘটিকায় ঢাকার খামারবাড়ীস্থ, কৃষিবিদ ইনস্টিটিউশন অব বাংলাদেশ  (কেআইবি) মিলনায়তনে প্রয়াত আবুল কালাম আজদ স্বরণে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ বকশিগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শাহিনা বেগমের সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক প্রতিমন্ত্রী এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ীয় কমিটির সভাপতি আলহাজ্ব মির্জা আজম, এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান, এমপি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, এমপি।

স্মরণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ আলোচনা কালে মরহুম আবুল কালাম আজাদ এর সামাজিক, রাজনৈতিক এবং জনকল্যানমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি তার জীবদ্দশার বিভিন্ন সুখ স্মৃতি রোমন্থন করেন। এসময় আলোচকরা মহান আল্লাহর কাছে তার মাগফেরাত কামনা করেন। আলোচকরা আশা প্রকাশ করেন তার সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান সিনিল গ্রুপ দেশের এনিমেল হেলথ সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে সক্ষম হবে।

বক্তারা বলেন, মরহুম আবুল কালাম আজাদ ছিলেন অত্যন্ত আমায়িক ও নিরহংকারী একজন ব্যক্তি। তার আচার-আচরণ সকলকে বিমোহিত করত; ব্যক্তি, সমাজ, পরিবার, ব্যবসা, রাজনীতি সকল ক্ষেত্রে তাঁর বিচরণ ছিল চোখে পড়ার মতো। দুস্থ, অসহায়, মেহনতী মানুষদের তিনি নীরবে সহযোগিতা করতেন। তিনি এলাকার মানুষদের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন। মরহুম আবুল কালাম আজাদ ছিলেন ব্যবসায়ীবান্ধব ও কর্মীবান্ধব। সকলকে আপন করে নেয়ার অসাধারণ ক্ষমতার অধিকারী ছিলেন তিনি। তার স্বপ্ন যেন বাস্তবায়িত হয় সে জন্য সকলে এগিয়ে আসবেন বলে অতিথিরা অঙ্গীকার ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, ফার্মা এণ্ড ফার্ম এর সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও ইলেক্ট্রনিক, প্রিন্ট, অনলাইন মিডিয়ার  সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

Related posts

Leave a Comment

CAPTCHA ImageChange Image