কেক কেটে ১ যুগ পূর্তি উদযাপন করলো এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ

“সর্বোত্তম সেবার উদ্দেশ্যে” এই শ্লোগানকে ধারণ করে এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ সারাদেশে খামারিদের আস্থা অর্জন করেছে। এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ এর মেডিসিন ব্যবহার করে প্রান্তিক খামারিগন শুধু পোল্ট্রি পালন নয় ডেইরী ও মৎস্য চাষেও লাভবান হয়েছে। সেই সাথে এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ এর ডিলারগণও ব্যবসায়িক সাফল্য পেয়েছেন। খামারিগণের এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ এর প্রতি আস্থা এবং ডিলারদের ব্যবসায়িক সাফল্যকে সাথে নিয়ে ৩১/১২/২০২০ইং তারিখে কম্পানি তার ব্যবসায়িক সফলতা ও পথ চলার ১২ বছর অর্থাৎ ১ যুগ অতিক্রম করেছে।

সফলতার ১ যুগ পূর্তিতে এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এস.এম শফিকুল গনি কোম্পানির প্রধান কার্যালয়ে কেক কেটে ও দোয়ার মাধ্যমে ১ যুগ পূর্তি উদযাপন করেন। করোনা মহামারির কারণে সল্প পরিসরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়। এই সময় ব্যবস্থাপনা উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব মোতাহের আলী মিয়া সহ অন্যান্য কর্মকর্তীবৃন্দ।

উল্লেখ্য যে, উন্নতমানের পরিবেশ সহনীয় পোল্ট্রি, ডেইরী ও ফিশ মেডিসিন সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান হচ্ছে এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ। এসএমজি এ্যানিম্যাল হেল্থ কোঃ লিঃ এর মাঠ পর্যায়ে রয়েছে একদল দক্ষ, অভিজ্ঞ ও পরিশ্রমী জনবল। যারা তাদের যোগ্যতা অনুযায়ী খামিরদের জন্য তাদের যোগ্যতা অনুযায়ী খামারিদের জন্য তাদের সর্বোচ্চটা প্রয়োগ করেন। ফলে ১ যুগ পূর্তিতে সফলতার আরো কয়েকটি শাখা যোগ হয়েছে।

উল্লেখযোগ্য শাখাগুলো হচ্ছে- এসএমজি এগ্রোনমি কমপ্লেক্স লিমিটেড, এসএমজি সফটেক লিমিটেক, এসএমজি প্লানেটরি ফার্মা লিমিটেড ও এসএমজি ডেভেলপমেন্ট লিমিটেড সহ আরো বেশ কয়েকটি প্রজেক্ট।

Related posts

Leave a Comment

CAPTCHA ImageChange Image