রালস্ এগ্রো লিমিটেড-এর বাৎসরিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

গত রবিবার ২০ ফেব্রুয়ারী ২০২২খ্রি. রালস এগ্রো লিঃ এর ২০২১ সালের বার্ষিক মূল্যায়ন ও ২০২২ সালের কর্ম পরিকল্পনা সম্মেলন অনুষ্ঠিত হয়। রংপুর নগরীর কামাল কাছনায় অবস্থিত রূপকথা থিম পার্কের হলরুমে দিনব্যাপী এ সম্মেলনে দেশের বিভিন্ন জেলায় কর্মরত ৬৫জন প্রতিনিধি ও কর্মকর্তা যোগদান করেন।
সম্মেলনের সূচনা বক্তব্যে প্রতিষ্ঠানের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহ আলম মিয়া প্রতিষ্ঠানের ভবিষ্যৎ পরিকল্পনা ও ২০২২ সালের সেলস টার্গেট অর্জনের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।
উক্ত অনুষ্ঠানে সেলস ম্যানেজার জনাব এম কে ইসলাম (লিটন) বিগত সালের সেলস-কালেকশন নিয়ে আলোচনা করেন। ২০২২ সালের কোম্পানির লক্ষ্যমাত্রা কীভাবে অর্জন করা যায় তার উপর বিস্তারিত আলোচনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, কোম্পানির এইচ আর ম্যানেজার জনাব সাদেক হোসেন, সহকারি ম্যানেজার জনাব মোশারফ হোসেন, হিসাব রক্ষক জনাব অনুকুল মহন্ত (আনন্দ), এ.এস.এম জনাব সুদীপ চক্রবর্ত্তী প্রমূখ।
উক্ত অনুষ্ঠানে ২০২১ সালের ‘ফরেন ট্যুর’ অর্জনকারী হিসাবে যাঁদের নাম ঘোষণা করা হয়। তাঁরা হলেন;
০১। মো: পিয়ারুল ইসলাম, মার্কেটিং অফিসার, লালমনিরহাট।
০২। মো: আতাউর রহমান, টেরিটরি ম্যানেজার, পাবনা।
০৩। মো: মাহিদুল ইসলাম, সিনিয়র মার্কেটিং অফিসার, রংপুর।
০৪। মো: মোকলেছুর রহমান, সিনিয়র এরিয়া ম্যানেজার, লালমনিরহাট।
এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন জনকে পুরুস্কার প্রদান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
সবশেষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মহোদয় জনাব মো: শাহ আলম মিয়া সকলের সুস্বাস্থ্য ও সুন্দর ভবিষ্যৎ কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Related posts

Leave a Comment

CAPTCHA ImageChange Image