এফবিসিসিআই সভাপতির সাথে “আহকাব কার্যনির্বাহী কমিটি”র সৌজন্য সাক্ষাৎ

এফবিসিসিআই-এর সভাপতি মো. জসিম উদ্দিন-এর সাথে “সৌজন্য সাক্ষাৎ করলো “আহকাব কার্যনির্বাহী কমিটি”। আজ শনিবার (২৬জুন) আহকাব কার্যনির্বাহী কমিটি”-এর একটি শক্তিশালী প্রতিনিধি দল বিকেল ৫:৩০ টায় রাজধানীর মতিঝিলের ফেডারেশন ভবনে AHCAB সভাপতি ডা. এম নজরুল ইসলাম-এর নেতৃৃত্বে এফবিসিসিআই-এর সভাপতির সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় এফবিসিসিআই-এর সভাপতি AHCAB-এর নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। দেশের ব্যবসায়ী সমাজের প্রধান ও শীর্ষ মুখপাত্র এফবিসিসিআই-এর ‘সভাপতির’ দায়িত্ব ও পদ অলঙ্কিত করায় AHCAB-এর পক্ষ থেকে মো. জসিম উদ্দিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সাক্ষাৎকালে আহকাব নেতৃবন্দ,আমদানি পর্যায়ে এনিমেল হেলথ্ সেক্টরের বিরাজমান সমস্যাগুলি তুলে ধরেন। বিশেষ করে নানান ধরনের শুল্ক জটিলতা, আমদানি পর্যায়ে এনিমেল হেলথ্-এর এমন অনেক পণ্য রয়েছে যেগুলো টেস্ট করার আদৌ প্রয়োজন হয় না। এবসব বিষয়গুলির প্রতি এফবিসিসিআই সভাপতির সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ। এফবিসিসিআই-সভাপতি তাদের কথাগুলো মনোযোগ সহকারে শোনেন এবং এফবিসিসিআই-এর পক্ষ থেকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এফবিসিসিআই সভাপতি ও বাংলাদেশের স্বনামধন্য ও অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান ও দেশের ব্যাংকিং সেক্টরের নতুন সম্ভাবনা বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান জনাব মো. জসিম উদ্দিন-এর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন আহকাব নেতৃবৃন্দ।

মহাসচিব মোহাম্মদ আফতাব আলম, জয়েন্ট সেক্রেটারী জনাব মোশারফ হোসেন চৌধুরী, কোষাধ্যক্ষ জনাব মোঃ আনোয়ার হোসেন, অর্গানাইজিং সেক্রেটারি জনাব মোঃ মাহবুবুর রহমান এবং কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব এ কে এম আলমগীর জনাব মোঃ মোসলেহ উদ্দিন, জনাব মোঃ সায়েদুল হক খান, জনাব মোহাম্মদ খোরশেদ আলম ও ডাঃ মোঃ মোজাম্মেল হক খান এসময় উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment

CAPTCHA ImageChange Image